Breaking News

Monday 30 September 2019

Malaysian Paypal Account Discussion




Can I use PayPal in Bangladesh?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
Is PayPal is available in Bangladesh?
Is PayPal supported in Bangladesh?
How can I receive money from Bangladesh?
paypal in bangladesh 2019
paypal bangladesh banks
xoom paypal bangladesh
paypal bangladesh bank list
how to open paypal account in bangladesh 2019
paypal in bangladesh sonali bank
is paypal available in bangladesh
paypal in bangladesh



মালয়েশিয়ান পেপাল একাউন্ট সংক্রান্ত কিছু সম্ভাব্য প্রশ্ন ও উত্তর
-------------------------------------------------------------------- 

অনেক সময় ইনবক্স , ফোন বা মেসেজ এ ক্লায়েন্ট এর বিভিন্য প্রশ্নের সম্মুখীন হতে হয়, সার্ভিস এর ক্ষেত্রে মানুষের মনে প্রশ্ন বা কনফিউশন থাকাটা স্বাভাবিক , চেস্টা থাকবে এই পোস্ট এর মাধ্যমে আপনাদের কমন  সমস্যাগুলোর সম্ভাব্য উত্তর দেওয়ার !

➤১। কেন আপনাদের পেপাল বেষ্ট ?

যদি আপনি USA এর মিথ্যা তথ্য সম্বলিত পেপাল একাউন্ট ব্যবহার করছেন যার কারণে আপনার একাউন্ট কোনো কারণে লিমিট হয়ে গেলে আপনি আর কখনোই আপনার পেপাল ডলার এবং পেপাল একাউন্ট ফেরত পাবেন না।

 তাই,  আমরা আপনাকে মালয়েশিয়ান ভিসা কার্ড ভেরিফাইড পেপাল একাউন্ট ব্যবহার করতে বলবো।

আপনার একাউন্ট লিমিট হয়ে গেলেও আপনার পেপাল ডলার, আপনার ভিসা কার্ড এর মাধ্যমে বাংলাদেশের যেকোনো ব্যাংক এবং বিকাশ এ ট্রান্সফার করে দিতে পারবেন।

এ ছাড়া বিজনেস পেপাল একাউন্ট টি আপনার পাসপোর্ট এর আন্ডারে হওয়ায় আপনি আপিল করতে পারবেন একাউন্ট টি সচল করার জন্য। মোটকথা আপনি ১০০% অরজিনাল তথ্য দিয়ে পেপাল একাউন্ট ব্যবহার করতে পারবেন।

➤২। মালয়েশিয়ান পেপাল একাউন্ট এর সুবিধাটা কি ?

মালয়েশিয়ান পেপাল একাউন্ট এ সবচেয়ে বড় সুবিধাটি আপনি যেটা পাচ্ছেন তা হচ্ছে , কোন কারনে আপনার একাউন্ট এ লিমিট বা অন্যান্য প্রব্লেম দেখা দিলে , আপনার SSN লাগছে না ভেরিফাইড এর জন্য + আপনার কোন ব্যাংক ইনফো মালয়েশিয়ান পেপাল চাইবে না, তারা আপনার কার্ড থাকলে সেই কার্ড এর স্টেটমেন্ট চাইবে , সেইক্ষেত্রে আমরা আপনাকে যেই ভিসা কার্ড টি প্রভাইড করছি সেটাই যথেষ্ট কারন তা মালয়েশিয়ান CIMB Bank এর মাধ্যমে অথোরাইজড করা !

এছাড়া আপনার একাউন্ট খুলতে আপনার পাসপোর্ট মেন্ডাটরি । কারন আমরা আপনার পাসপোর্ট এর তথ্য দিয়ে একাউন্ট খুলে দেব। যেটা সম্পূর্ণ আপনার তথ্যানুসারে হবে ।

কোন কারনে আপনার একাউন্ট এ প্রব্লেম হলে , আপনি নিজে নিজেই আপনার ডকুমেন্ট প্রফ দিয়ে একাউন্ট ফিরিয়ে আনতে পারবেন। আর মালয়েশিয়ার সাথে বাংলাদেশের ব্যাবসায়িক এবং চাকুরিগত ভালো সুযোগ সুবিধা বিদ্যমান ।

বাংলাদেশের সাথে তাদের ফরেন পলিসি ভালো হওয়ায় প্রচুর বাংলাদেশি পেপাল এবং অন্যান্য ব্যাংকিং সুবিধা ভোগ করছে খুব সহজেই।

➤৩। আপনারদের ভিসা কার্ডটি সম্পর্কে বিস্তারিত জানতে চাই ?

আমাদের ভিসা কার্ডটি একটি ইন্টারন্যাশনাল প্রিপেইড পেমেন্ট কার্ড । আপনি ডলার লোড করে ফেইবুক বুস্টিং থেকে শুরু ডোমেইন - হোস্টিং এর পেমেন্ট , নেটেলার পেমেন্ট, আলিবাবা অথবা আলিএক্সপ্রেস পেমেন্ট , অনলাইন শপিং বা বিভিন্য ওয়েবসাইট এর পেমেন্ট করতে পারবেন।

অর্থাৎ একটি পেপাল একাউন্ট এর সাথে সাথে আপনি একটা ইন্টারন্যাশনাল পেমেন্ট গেটওয়ে সার্ভিস পেয়ে যাচ্ছেন যেটা মালয়েশিয়ান CIMB Bank এর মাধ্যমে অথোরাইজড একটি পেমেন্ট সল্যুশন ।

এবং এটি কোন ভার্চুয়াল পেমেন্ট সল্যুশন না , আপনি এর মাধ্যমে আপনার পেপাল এর ডলার এর উইথড্র করতে পারবেন আপনার বিকাশ বা ATM থেকে। অর্ডার এর সাথে সাথে আপনার কাছে আমাদের ভিসা কার্ড এবং মালয়েশিয়ান সিমটি পৌঁছে যাবে !

➤৪। কোন কারনে আমার একাউন্ট ব্যান সাসস্পেন্ড হয়ে গেলে আমি কি আমার টাকা পাব ?

১০০% পাবেন ! কারন, আমেরিকার, সাইপ্রাসের অথবা দুবাই এর মিথ্যা তথ্য দিয়ে ভেরিফাই করা পেপাল একাউন্ট এর মাধ্যমে আপনার উপার্জিত ডলার পেমেন্ট হিসেবে রিসিভ করছেন।

ক্যাশ করার জন্য কেউ কে ট্রান্সফার করে দিচ্ছেন। পেপাল যখনি বুজতে পারবে আপনার এক্টিভিটিস সন্দেহ জনক তখন পেপাল আপনাকে আপনার পরিচয় এবং ব্যাংক এর তথ্য চাইবে।

আপনি সঠিক তথ্য দিতেও পারবেন না আর আটকে থাকা ডলার ও উইথড্রও করতে পারবেন না। দুঃখজনকন হচ্ছে, এই ডলার বাংলাদেশের কোনো ব্যাংকের মাধ্যমে আপনার একাউন্ট এ ক্যাশ করা যাবে না ।

কিছু যখন আপনার নিজের পাসপোর্ট এর তথ্য দিয়ে মালয়েশিয়ান বিজনেস পেপাল একাউন্ট ওপেন করবেন।

এবং এই পেপাল একাউন্ট এর সাথে আপনার প্লাষ্টিক ভিসা কার্ডটিও লিংক করবেন। আপনি পেপাল এর যেকোনো ভেরিফিকেশন আপনি পাস করতে পারবেন কারণ আপনার পাসপোর্ট ইনফরমেশন , প্লাষ্টিক ভিসা কার্ড এর ইনফরমেশন একই হচ্ছে। এবং ডকুমেন্টস হিসেবে পাসপোর্ট কপি এবং কার্ড এর মান্থলি স্টেটমেন্ট সাবমিট করতে পারবেন।

যে কোনো জটিলতায় যদি পেপাল আপনার একাউন্ট ক্লোস ও করে দেয় তাহলেও আপনার পেপাল একাউন্ট এ থাকা ডলার আপনার প্লাষ্টিক ভিসা কার্ড এ ট্রান্সফার হয়ে যাবে। আপনি ১০০% নিরাপদ।এবং এই ট্রান্সফার এর টাকা আপনি বিকাশ বা পৃথিবীর যেকোন প্রান্তের ভিসা কার্ড সমর্থিত ATM থেকে তুলতে পারবেন !

➤৪। পেপাল লিমিট এর কি কি সমাধান দিচ্ছেন ?

পেপাল লিমিট এর যেকোন সমস্যা গ্রাহক নিজেই সমাধান করতে পারেন , আমাদের কাজ হল আপনাকে কনসালটেন্সি প্রভাইড করা , এছাড়া আপনার পেপাল আপনার পাসপোর্ট এর আন্ডারে হওয়ায় , আপনি খুব সহজেই আপনার আইডিন্ডিটি প্রুফ করাতে পারবেন , যেটা পেপাল খুব পছন্দ করে। পেপাল চায় আপনার সঠিক পরিচিতি ।

একমাএ মালয়েশিয়ান পেপাল এ বাংলাদেশীদের একটা অগ্রাধিকার আছে, যেটা আমি আগেই বলেছি কেন ! তাই আপনার ডকুমেন্ট গুলো যদি সঠিক হয় , এবং লেনদেনের ও একটা স্বচ্ছতা বজায় রাখতে পারেন তাহলে, পেপাল আপনার কোন সমস্যা করবে না ।

বলতে গেলে পেপাল না, পৃথিবীর যেকোন পেমেন্ট সল্যুশন গুলো ‘’সন্দেহভাজন’’ লেনদেন দেখলেই সেটা আটকাবে , আপনি একদিন ১০ ডলার এর ট্রান্সজেকশন করে পরেরদিন ১০০০০ ডলার এর ট্রানজেকশন নিলে আপনার কিছু কি ব্যাপ্যারটা ঘটকা লাগছে না !

তাহলে পেপাল কেন বাদ যাবে ! আশা করছি ব্যাপ্যারটা বুজতে পেরেছেন ! সঠিক এবং নিরাপদ লেনদেন অব্যাহত রাখুন , লিমিট বা সাসপেন্ড থেকে বাঁচুন!

➤৫। SSN বা ব্যাঙ্ক ভেরিফিকেশন কেন লাগছে না ?

মালয়েশিয়ান পেপাল এর ক্ষেত্রে এই ২ টা প্রযোজ্য নয় ! সো দুশ্চিন্তার কিছু নেই ! পাসপোর্ট , ছবি , এবং কার্ড এর স্টেটমেন্ট থাকলেই ওকে !

➤৬। সিম কার্ডটির কাজ কি, কিভাবে ব্যবহার করবো ?

এটা ইন্টারন্যাশনাল রোমিং সিম কার্ড । এই সিম কার্ড এর মাধ্যমে কোথাও ফোন করা বা রিসিভ করতে পারবেন না। শুধুমাএ ভিসা কার্ড এর ভেরিফিকেশন কোড , ট্রাঞ্জেকশন এর মেসেজ, কার্ড এর অফার এর মেসেজ আপনি রিসিভ করতে পারবেন।

সর্বোত্তম ব্যাবহারের জন্য পাশের সিমপোর্টটি কয়েকমিনিটের জন্য অফ রাখুন !

➤৭। Tax ID নিয়ে কি বলবেন ?

আমাদের এই পেপাল বিজনেস একাউন্টটি শুধুমাএ ছোট-খাট বা মাঝারি মানের ফ্রিলান্সার, ডিজিটাল মার্কেটার বা ছোট খাট ই-কম উদ্যোক্তাদের জন্য বেষ্ট ! আর এটার জন্য আপনার ট্যাক্স বা অন্যান্য প্রুভ এর দরকার পড়ে না !

আপনি আপনার অনলাইন ইনকাম এর স্কিনশট বা অন্যান্য ইনকাম সোর্স এর দলিলগুলো দিতে পারলে এই ব্যাপ্যারটা পেপাল দেখবে !

আর যদি মনে করেন যে না, আমি লাখ ডলারের বিজনেস করতে চাই তাহলে বেষ্ট সল্যুশন হল মালয়েশিয়াতে কারো সহযোগিতা নিয়ে বিজনেস একাউন্ট রেজিস্টার্ড করিয়ে নেওয়া।

পেমেন্ট এর ক্ষেত্রে ব্যাংক ব্যাবহার করা ! ছোট বা মাঝারি মানের ফ্রিলান্সারারা অনেকটা মুক্ত এই ক্ষেত্রে ! বাকিটা আপনি জানেন আপনার লেনদেনের ধরন !

➤৮। কিভাবে পেপাল ভেরিফাইড করবেন ?

প্রথমে, আমরা আপনাকে ইন্টারন্যাশনাল ভিসা কার্ড এবং সিম কার্ডটি আপনাকে ডেলিভারি করবো , আপনি আপনার ভিসা এবং সিম কার্ডটি হাতে পেয়ে , নিচের ইনফো গুলো আমাদের দিবেন:

✔️Visa card URN number
✔️Sim Number
✔️Your Passport
✔️Your picture
✔️1 new email address with password

উপরোক্ত তথ্যগুলো দিয়ে সবার প্রথমে, আপনার সিম রেজিস্ট্রেশন , ভিসা কার্ড এর অনলাইন পারচেজ এক্টিভেশন কমপ্লিট করতে হবে।

সিম রেজিস্ট্রেশন আমরা মালয়েশিয়াতে করে দেব , আর কার্ড এর এক্টিভেশন মাএ ২ মিনিতে আপনি কমপ্লিট করতে পারবেন , এই সংক্রান্ত পুরো গাইডলাইন্স পাবেন আমাদের থেকে !

সিম এবং কার্ড এর এক্টিভেশন হয়ে গেলে আপনি নিজেই পেপাল এ আপনার ভিসা কার্ড এড করে ভেরিফাই করে নিতে পারবেন , এক্ষেত্রে ভিপিএন সল্যুশন দেওয়া হবে যেটা মালয়েশিয়া এবং সিঙ্গাপুর এর জন্য বেস্ট !

এই প্রসেসটা কমপ্লিট হতে ৪৮ থেকে ৭২ ঘণ্টা লাগবে । পরবর্তী-তে পেপাল ভেরিফাই হয়ে গেলে আপনি আপনার একাউন্ট ব্যবহার শুরু করতে পারবেন।

➤৯। ডেলিভারির সময় কতদিন ?

অর্ডার কনফার্ম হওয়ার পর ঢাকার ভিতর ২৪ ঘন্টা এবং ঢাকার বাইরে আমরা সর্বোচ্চ ৩ দিন এর ভিতর প্রোডাক্ট ডেলিভারি হয় ।

➤১০। অর্ডার কনফার্ম করতে কি কি লাগবে ?

আপনার পাসপোর্ট এর স্ক্যানকপি , আপনার নাম, এড্ড্রেস, ইমেইল, ও ফোন নাম্বার

➤১১। পেপাল প্যাকেজ ও মুল্য ?

আমাদের অফিশিয়াল মালয়েশিয়ান পেপাল প্যাকেজ'টিতে যা যা পাচ্ছেন

✔️ ১ টি মালয়েশিয়ান বিজনেস পেপাল একাউন্ট
✔️ ১ টি ইন্টারন্যাশনাল ভিসা কার্ড
✔️ ১ টি মালয়েশিয়ান রোমিং সিম কার্ড
✔️ ১ টি মালয়েশিয়ান বা সিঙ্গাপুর ভিপিএন
✔️ ১০ রিঙ্গিট ভিসা কার্ড লোড
✔️ ১০ রিঙ্গিত পেপাল লোড
✔️ ১০ রিঙ্গিট সিম কার্ড লোড

মূল্য : ৫৭০০ টাকা

Click here for more details 

No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates