Breaking News

Saturday 28 September 2019

কেন পেপাল লিমিট হয় ? এর সমাধান কি ?





পেপাল লিমিট একটা ''চরম সমস্যা'' দেশীয় ফ্রিলান্সার , ডিজিটাল মার্কেটার বা যেকোন ইন্টারন্যাশনাল  পেমেন্ট হোল্ডারদের জন্য । সমস্যাটা যে শুধুমাএ বাংলাদেশি পেপাল হোল্ডার'রা  ভোগ করে তা না ,  সাড়া দুনিয়াব্যাপী পেপাল ব্যাবহারকারিরা সেটা কোন না কোন সময়ে এই লিমিট বা লেনদেন সংক্রান্ত সমস্যায় পড়ে থাকে ।  

তো কেন হয় এই সমস্যা ?
--------------------------

ধরুন, আপনি প্রথম পেপাল খোলার পর ১০ ডলারের একটা ট্রানজেকশন করলেন , পেপাল আপনাকে  কংগ্রেস জানিয়ে আপনাকে একটা মেইল পাঠাবে , এর পরের দিন আপনি আবার ১০ ডলারের একটা ট্রান্সজেকশন করালেন ,পেপাল আপনাকে স্বাগতম জানাবে , এইভাবে আপনি প্রতিদিন ১০ ডলারের ট্রানজেকশন গুলো করে গেলেন, সেম  কনসিস্টেন্সি বজায় রেখে , পেপাল আপনাকে কিচ্ছু , কখনোই বলবে না ! 

কারন,  আপনার লেনদের এর এমাউন্ট গুলো সম্পর্কেে পেপাল এর একটা ধারনা হয়ে গেল , পেপাল আপনাকে একজন অথেনটিক পারসন হিসেবে গন্য করলো । কিন্তু  হঠাৎ  আপনি  ১৫০০০ ডলারের একটা ট্রানজেকশন পেপাল এর  মাধ্যমে করানোর ট্রাই করলেন , ঠিক তখনি পেপাল আপনার একাউন্ট কে ধরবে এবং লিমিট বা সাসপেন্ড এর চক্করে ফেলে দেবে। 

অর্থাৎ, আপনার ''অস্বাভাবিকতা'' পেপাল এর চোখে  পরবে । আপনি হয়তোবা আজীবনের জন্য আপনার পেপাল একাউন্ট সাথে ডলার সহ হারাবেন ।  

তাহলে সমাধান কি ?
----------------------

সমাধান একটাই আর তা  হচ্ছে, অথেন্টিক উপায়ে লেনদেন করা, প্রথমত, আপনার একাউন্ট  হতে হবে আপনার  একুরেট  তথ্যানুসারে , কোন কারনে লেনদেন এর  ''অসংগতি'' যদিও হয়ে যায় আপনার সঠিক তথ্যগুলো সাবমিট করে আপনি আপনার হারানো একাউন্ট ফিরে পেতেও পারেন । 

বেশীরভাগ ক্ষেত্রে আমরা ফেক ইউএস , ইউরোপ , বা সাইপ্রাস এর একাউন্ট খুলে , ফেক SSN, VPS দিয়ে আমরা একাউন্ট চালাই বা পুনরুদ্ধারের চেষ্টা করি, যেটা একদম ইলিগ্যাল , আনঅফিসিয়াল এবং বিপজ্জনক । 

একটা পেমেন্ট গেটওয়ে কোম্পানির সবচেয়ে ''সহজ'' কাজটা হচ্ছে ইউজার এর আইডিন্ডিটি ধরে ফেলা, সে আসলেই কোথায় , কিভাবে , লেনদেন এর ট্রানজেকশন গুলো করছে , সেটা তারা সহজেই ধরে ফেলে, আর বর্তমানে AI গুলো কতটা যে সুক্ষ এসব কাজে সেটা বলার অপেক্ষা রাখে না ! গোয়েন্দার মত লেগে থাকে আপনার পেছনে ! 

তাই আপনার কাজ হচ্ছে , একটা অথেনটিক পেপাল এর ব্যাবস্থা করা যেটা কি না , আপনার এসব সমস্যার একটা ''কার্যকর'' সমাধান দেবে ! সেই ক্ষেত্রে আমি আপনাকে ''মালয়েশিয়ান অফিসিয়াল পেপাল একাউন্ট'' ব্যাবহার করতে উৎসাহিত করবো, কারন, বাংলাদেশের সাথে মালয়েশিয়ার ব্যাবসায়িক, চাকুরিগত বা অন্যান্য সম্পর্ক ভালো ।

প্রচুর বাংলাদেশি আছেন যারা মালয়েশিয়াতে থেকে পেপাল বা অন্যান্য ব্যাংকিং সুবিধাগুলো ভোগ করছেন ! মজার ব্যাপ্যার হচ্ছে, একজন বাংলাদেশি তার পাসপোর্ট দিয়ে যেকোন সময় একটা মালয়েশিয়ান  প্রিপেইড ভিসা কার্ড পেতে পারে ! তাই, এশিয়ার ভিতর সবচেয়ে বেষ্ট পেপাল সার্ভিস টা মালয়েশিয়ার ! যেটা আমরা ESolution থেকে দিচ্ছি ।

দ্বিতীয়ত, লেনদেন সংক্রান্ত যেটা একমাএ ইউজার এর উপর  নির্ভর করছে । 

উপরের আমি যেই কনসিস্টেন্সি  লেনদেনের  কথা বলেছি সেটা যদি অব্যাহত রাখতে পারেন তাহলে আপনি সেভ , তাই বলে এটা না যে আপনি ওই ১০$ এর এই লেনদেন করতে থাকবেন, আপনি ১০$ দিয়ে  স্টার্ট করে ১৫, ২০ বা ৩০,  অর্থাৎ এমনভাবে লেনদেন টা করুন যাতে আপনার কাছে মনে হয় যে না , এই লেনদেনটি  সেফভাবে হচ্ছে । আবার আপনি যদি ১০০$ লেনদেন দিয়ে স্টার্ট করেন তাহলে চেস্টা  করুন ১০০$, ২০০$, ৩০০$ এইভাবে যেতে, 

আবার যদি ১০০০০$ দিয়ে স্টার্ট করেন তাহলে চেস্টা করবেন ২০০০০$, ৩০০০০$ এর ধারাবাহিকতা বজায় রাখতে , কিন্তু আপনি যদি একবার ১০$ করে পরেরবার ১০০০০$ নেন তাহলে অবশ্যই পেপাল এই লেনদেনটি ''সন্দেহের'' চোখে দেখবে ! 

আর এই কারনেই হাজার হাজার পেপাল একাউন্ট প্রতিনিয়ত লিমিট, সাসপেন্ড বা প্রব্লেম এ পড়ছে । তাই নিজের  অথেন্টিক , সত্য  তথ্য দিয়ে পেপাল খুলুন, পাশাপাশি ''অস্বাভাবিক'' লেনদেন থেকে দ্রুরে থাকুন  ! 

আর সম্পূর্ণ ''অফিসিয়াল মালয়েশিয়ান পেপাল সার্ভিসটি'' আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য, যেটা কিনা একজন গ্রাহকের  পাসপোর্ট অনুযায়ী সত্যায়িত তথ্য দিয়ে  ভেরিফাইড করা হয়, আপনি যদি চান বাংলাদেশ  থেকে মালয়েশিয়ান অফিসিয়াল  পেপাল ব্যাবহার করতে তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন

Can I use PayPal in Bangladesh?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
Is PayPal is available in Bangladesh?
Is PayPal supported in Bangladesh?
How can I receive money from Bangladesh?
paypal in bangladesh 2019
paypal bangladesh banks
xoom paypal bangladesh
paypal bangladesh bank list
how to open paypal account in bangladesh 2019
paypal in bangladesh sonali bank
is paypal available in bangladesh
paypal in bangladesh

No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates