Breaking News

Sunday 21 May 2023

Which platform is Risk free and best for profitable investment?



ক্রিপ্টো কারেন্সি ট্রেডিং প্লাটফর্ম এ আমি কিভাবে ঝুঁকি না নিয়েই বিনিয়োগ করতে পারি?

অনলাইনে আমি কোথায় বিনিয়োগ করে বেশি লাভবান হতে পারি?


আমি আজ এই বিষয় নিয়ে খানিকটা ধারণা দিব 

ক্রিপ্টো এক্সচেঞ্জার এ স্টাকিং বা লেন্ডিং করে ঝুকিবিহীন আয় করতে পারেন।

সহজ কথায় বলতে গেলে প্রায় অনেক ক্রিপ্টো কারেন্সি ট্রেডিং সাইট বা এক্সচ্যাঞ্জার এ ট্রেড করার পাশাপাশি লোন দেওয়া ও নেওয়ার পদ্ধতি চালু রেখেছে।

বিশ্বের সেরা এক্সচ্যাঞ্জার বাইনান্স সহ অনেক এক্সচ্যাঞ্জার এ এই লোন দেওয়া ও নেওয়ার ব্যাবস্থা চালু রয়েছে। কোটি কোটি ট্রেডার এতে সম্পৃক্ত রয়েছে।

কোন এক্সচ্যাঞ্জার সবচেয়ে বেশি লোন ও ইনভেস্ট এর উপর প্রফিট বেশি দেয় সেটিই কেবল বেছে নিতে হবে।

তার আগে বিশেষ সতর্কতা :

বিভিন্ন স্ক্যাম সাইট এ প্রতিনিয়ত অফার আসছে, ডিসেন্ট্রালাইজ ওয়ালেট এর ভাওতাভাজি কথা বলে আপনার কাছ থেকে টাকা নিয়ে আপনার টাকা থেকে অল্প অল্প করে আপনাকেই ফেরত দিচ্ছে, আবার রেফার এর মাধ্যমে মেম্বার জয়েন করিয়ে বিপুল ফান্ড কালেক্ট করছে। একটা সময় সাইট ডাউন করে উধাও হয়ে যাচ্ছে। তাদের কে জিগ্যেস করলে বলবে ফরেক্স বা ক্রিপ্টো ট্রেড করে আপনাকে দিচ্ছে। কিংবা আপনাকে ফেইক সার্ভারে সিগ্নাল ট্রেড করাচ্ছে। আসলে এরা প্রতারক চক্র। একের পর এক বিভিন্ন নামে তারা নাম মাত্র সাইট ডেভেলপ করে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে আর এমন ফাদে অনেকেই পা দিয়ে লস করছে। তাই আগে ক্রিপ্টো কারেন্সি, প্লাটফর্ম, ব্লকচেইন, নেটওয়ার্ক, আয়ের উতস, প্রফিট কিভাবে দিচ্ছে, তাদের অর্গানাইজেশনের পরিচয় সব কিছু জানা থাকা জরুরী।

এবার আসুন আবার মূল পর্বে-

যেহেতু আমি কিছু পরিমাণ ইনভেস্ট করে রেখেছি আর বেশ ভালই প্রফিট পাচ্ছি আর সেটি বেশ যাচাই বাছাই করেই নিয়েছি তাই সে অনুযায়ী আমি সংক্ষিপ্ত ভাবে তুলে ধরার চেষ্টা করব।

আপনি যদি মিনিমাম ১০০$ বা ১০ হাজার টাকা (প্রায়) ইনভেস্ট করার জন্য স্বামর্থ থাকে তবে আপনি এখানে ঝুকিমুক্ত বিনিয়োগ করতে পারেন।

আপনি যদি ট্রেডিং ভাল না বুঝেন তাহলে ট্রেড করে লস করবেন সুতরাং আপনি যা করতে পারেন-

আপনি মিনিমাম ১০০ ডলার ক্রয় করে এক্সচ্যাঞ্জার এ ডিপোজিট করবেন আর ৭ দিন মেয়াদি লোন দিয়ে যাবেন। অটো সিস্টেম চালু রাখলে ৭ দিন পূর্ণ হলেই আবার ও ৭ দিনের জন্য লোন প্রদান করবে এই সিস্টেম।

আপনি চাইলে ৭ দিনের মেয়াদ শেষ হলে টাকা তুলে নিতে পারবেন কোন ফি ছাড়াই। সেই সাথে প্রফিট ও।

মেইন ক্যাপিটাল ৭ দিন পর তুলতে পারলেও প্রফিট কিন্তু প্রতিদিন যে কোন সময় তুলে নেওয়া যাবে ১$ হলেই।

সুতরাং আপনার ক্যাপিটাল দীর্ঘ মেয়াদে পড়ে থাকছেনা, আপনার প্রয়োজন হলেই আপনি তুলে নিতে পারছেন।

এবার আসুন জেনে নিই রিস্ক আছে কি না।

যে সকল প্লাটফর্ম এ নিজস্ব ব্লকচেইন নেটওয়ার্ক ডেভেলপ করা, ডিসেন্ট্রালাইজ ওয়ালেট ব্যাবহার করে বা করতে দেয়, যেখানে আপনি ওয়ালেট খুলার পর আপনাকে প্রাইভেট কী প্রদান করা হয় অটোমেটিক ভাবে, আর সেই প্রাইভেট কী এর মাধ্যমে অন্য ওয়ালেট এ যুক্ত করা যায় বা ফুল কন্ট্রোল আপনার হাতে থাকে, ERC20, TRC20, BEP20, AVAX chain, FTC Public chain এমন নেটওয়ার্ক চেইন রয়েছে যাদের স্ট্যাবল কয়েন রয়েছে তারা স্ক্যাম করার যেমন সম্ভাবনা নাই তেমনি মাল্টিসিগ ওয়ালেট ইউজ এর কারনে সিকিউরিটি অনেক স্ট্রং বলে হ্যাক হওয়ার সুযোগ নাই।

অন্যদিকে লোন গ্রহীতা আপনার লোন নেওয়ার পর সে ট্রেড করবে।বাট আপনার টাকা লস করতে পারবেনা অথবা অন্যত্র সরিয়ে নিতে পারবে না।

কারন তাকে সেটি মার্জিন লোন হিসেবে দেওয়া হবে, তার নিজের ব্যালেন্স এর ৫ গুণ সে লোন পাবে। এক গুন লস করলে তার ট্রেড ক্লোজ করে তার মেইন ব্যালেন্স এডজাস্ট করে আপনার টাকা সুরক্ষিত রাখবে।

আর এই প্রকৃয়া পর্যবেক্ষণ করতে ২০ টি প্রফেশনাল সুপারভাইজার নোড স্বার্বক্ষনিক মনিটরিং করবে। তাই আপনার ক্যাপিটাল ১০০% সুরক্ষিত থাকবে।

এবার আসুন যেনে নিই মুনাফা কেমন পাবেন-

আপনার মেইন ক্যাপিটাল মিনিমাম ১০০$ বা সম মূল্যের স্ট্যাবল কয়েন বিনিয়োগ করতে পারবেন। সর্বোচ্চ লিমিট এর চিন্তা না করলেও চলবে।

১০০/২০০/৩০০ অর্থাৎ ১০০ এর গুনিতক হারে যে কোন এমাউন্ট ইনভেস্ট করা যাবে।

আর আপনার ইনভেস্ট এর উপর ১% হারে প্রতিদিন মুনাফা আপনার ওয়ালেট এ যুক্ত হবে।

আপনি যে মুনাফা প্রতিদিন পেয়ে যাচ্ছেন সেটি যদি সাথে সাথে তুলে না নেন তাহলে সেই জমাকৃত মুনাফার উপর আরও ১.৫% চক্রবৃদ্ধি মুনাফা পাবেন।

সহজ ভাবে বললে প্রতি ১০০$ মেইন ইনভেস্টমেন্ট এর জন্য ১$ মুনাফা পাবেন প্রতি দিন।

আবার সেই মুনাফার উপর আবারও ১.৫% ইন্টারেস্ট পাবেন।

১০০০$ এ ১০$ প্রতিদিন অর্থাৎ ১০০০/— এর বেশি ইনকাম।

প্রায় ১ লক্ষ টাকা ইনভেস্ট করে ঘরে বসে প্রতিদিন কোন পরিশ্রম, ভাবনা, ঝুঁকি কোনটাই না নিয়ে ১০০০/— ইনকাম খারাপ নয় তাই না?

আশা করি বুঝতে পেরেছেন।

আপনি যদি আরও সহযোগিতা চান

কিভাবে একাউন্ট খুলবেন কিভাবে ডিপোজিট করবেন, কিভাবে লেন্ডিং করবেন, কিভাবে উইথড্র করবেন বা এমন যে কোন ট্যাকনিক্যাল সাপোর্ট পেতে চাইলে যোগাযোগ করতে পারেন।

Imo/ WhatsApp : +8801911250873

আরও জানুন-

FINTOCH কতটা বিশ্বস্ত 

FTC Public Chain কি?


No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates