Breaking News

Wednesday 23 October 2019

Paid Marketing: Online Payment Solution

কিছু ডিফল্ট স্কিল আছে যেগুলোর মার্কেট ধীরে ধীরে অনেক কম্পিটিটিভ  হয়ে যাচ্ছে । এই যেমন ওয়েব ডিজাইন , গ্রাফিক্স , সফটওয়্যার ডিজাইন বা ডেভলাপমেন্ট অরগানিক এস,ই,ও ইত্যাদি এই সেক্টরগুলোতে ,

এতো এতো মানুষ এঞ্জেজ হচ্ছে যে,বিগিনাররা যারাই আসছে তারা কমপক্ষে ১ বছর চরাই উতরাই পেরিয়ে কিছুটা আরনিং এর মুখ দেখছে।

মাঝদিয়ে কিছু ‘’মানহীন’’ প্রশিক্ষণ সেন্টার তাদের লোভের ফাঁদে পেলে ‘’মোটা’’ অঙ্কের টাকা কামিয়ে নিচ্ছে ।

এইখানে সবচেয়ে প্লাস  পয়েন্টটা হচ্ছে মানুষের মাঝে স্কিল ডেভলাপ করার আগ্রহ দিন দিন বৃদ্ধি পাচ্ছে , কিন্তু মার্কেট ''সাংঘাতিক'' আকারে কম্পিটিটিভ হওয়ার কারনে  অধৈর্য্য’রা কিছুদিন পরেই হতাশ হয়ে যাচ্ছে , দক্ষ বা  দীর্ঘদিন ধরে মার্কেট এ লীড যারা করছে তারাই টিকে থাকছে ।

মারকেটপ্লেস গুলোর অবশ্য যেই সুযোগ নেই ধরে ধরে বিগিনারদের প্রমোট করবে ।

তবে হ্যা, সমস্যা  যেহেতু আছে সুযোগ ও আছে , আর সেটা হচ্ছে ‘’সেলফ ব্র্যান্ডিং’’ বা ‘’প্রোমোশন’’ আর সেটা হতে পারে নিজের একটা কোম্পানি বা প্রতিষ্ঠান দেওয়া নিজের ‘’স্কিল’’ এর উপর ।

‘’রিচ ড্যাড পুউর ড্যাড’’ বইয়ে রবার্ট কিয়োসাকি   একবার এক লেখকলেকে নিজের স্কিল কে সেলিং এর  পরামর্শ দিয়েছিলেন , যেটাকে এক কথায় ‘’মার্কেটিং’’ বলে ।

 অর্থাৎ আপনার স্কিল কে আপনি যদি সেল না করতে পারেন তাহলে সেই স্কিল এর কোন ভ্যালু নেই বা বাড়বে ও না ।

আপনাকে আপনার কাস্টমারের কাছে আপনার প্রোডাক্ট বা সার্ভিসটাকে ফুটিয়ে তুলতে হবে আর সেটা আপনার নিজের মার্কেটিং দক্ষতায় !

মানে দাঁড়াচ্ছে , স্কিল এর পাশাপাশি মার্কেটিং এ দক্ষ হতে না পারলে আপনি কোন ইন্ডাস্ট্রিতেই  লীড করতে পারবেন না ।

স্কিল এবং মার্কেটিং পাশাপাশি হাত ধরে চলে একটিকে  ছাড়া আরেকটি নিয়ে আগানো যাবে না কখনোই !!!!

তাহলে  প্রশ্ন হচ্ছে , কিভাবে করবো মার্কেটিং ? কিভাবে ছড়াবো নিজের স্কিল , কিভাবে  মার্কেটপ্লেস এর বাইরে থেকে ক্লাইয়েন্ট পাবো , তাদের সাথে কাজ করবো ?

উত্তর একটাই, পেইড এডস এ এক্সপার্ট হওয়া ।


বর্তমান  ফেইসবুক আর গুগোল এর যুগে  শুধু আপনি বা আমি  না , আপনার মত আপনার ভবিষ্যৎ   ক্লাইয়েন্ট গুলো ও এইখানে ভেসে বেড়াচ্ছে । আপনার কাজ হচ্ছে সঠিক স্ট্রাট্রেজি  আর ফলোয়াপ এর মাধ্যমে তাদের কে আপনার হাতে নিয়ে আসা ।


যদি স্কিল ডেভলাপের জন্য ১০ হাজার রাখেন তাহলে সেটার ‘’প্রোমোশন’’ এর জন্য ডাবল বা ট্রিপল রাখেন । আপনার ইনভেস্টমেন্ট ফিরে আসবে যদি সঠিক গাইডলাইন্স আর প্রপ্রার মনিটরিং এর মাধ্যমে সেটার নার্সিং করতে পারেন ।


আর পেমেন্ট নিয়ে যদি চিন্তা করে থাকেন , তাহলে ESolution/Online Payment Solution/EMARKET RELATIONS থাকতে শুধু শুধু টেনশন নেওয়াটা আপনার বড় বোকামি হবে

কারন একমাএ আমরাই বাংলাদেশে প্রথম মালয়েশিয়া থেকে ‘’অফিসিয়াল একটা পেপাল পেমেন্ট গেটওয়ের’’ সমাধান দিচ্ছি , যেটা আপনি আর কোথাও  পাবেন না ।

আর এই  পেপাল পেমেন্ট সার্ভিসটার মাধ্যমে আপনি দেশে বসেই আপনার বিদেশী ক্লাইয়েন্ট থেকে অনায়াসে, সহজে , নিরাপদ এবং দ্রুততম সময়ে টাকা আপনার হাতের বিকাশ একাউন্ট এ চলে আসবে ,

এবং সেই একই ডলার দিয়ে ভিসা কার্ড লোড করে ‘’প্রোমোশন’’ এর কাজটা করে ফেলতে পারবেন !

একঢিলে দুই পাখি মারার এই  সুযোগটা কেন মিস করবেন ?

আরও বিস্তারিত জানতে আমাদের পেজ এর সবগুলো কন্টেন্ট এক এক করে পড়ে ফেলুন আর ইনবক্স তো সবসময় খোলাই !!

#ধন্যবাদ

No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates