Breaking News

Saturday 30 July 2016

EARN FROM ONLINE (PTC Bangla On Line Earning)

Earn from PTC site

অনলাইন জগতে কাজ ্জানা লোকের পাশাপাশি অনেকে কাজ না জেনে প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছেন কিছু রোজগারের আশায়। আসলে কি; আমরা যখন অনলাইন থেকে কিছু রোজগার করি তখন তার যে আনন্দ তা অন্য কিছুতে খুজে পাওয়া যায়না সে যত কম ই হোক আ বেশি ই হোক।
যাই হোক, যারা প্রফেশনাল কাজ জানেন না তারাও কিছু সহজ কাজ করে ক্ষুদ্র ক্ষুদ্র ইনকাম পকেটে তুলতে পারেন।
যেমন- পিটিসি, সার্ভে, ইত্যাদি। তার মধ্যে পিটিসি হলো সবচাইতে সহজ একটা কাজ যার জন্য বিশেষ ট্রেনিং লাগেনা। তবে যদিও ইনকাম সবচাইতে কম কিন্তু কেউ যদি খুব সুচিন্তিতি প্লান মতো এগোতে পারে তবে বেশ ভালই ইনকাম আশা করা যায়।যাই হোক আজ থেকেই আয় শুরু করতে পারেন এমন একটি সাইট নিয়ে আলোচনা করছি। আপনারা পদ্ধতিটি অনুসরন করলে আশা করি ভাল করবেন।

https://mxrevshare.com/?r=adifx



  1. আপনি উপরে যেই বেনার বা লিন্কটি দেখতে পাচ্ছেন তাতে বা এখানে ক্লিক করে মূল ওয়েবসাইট এ ঢুকে রেজিস্ট্রেশন করে ফেলুন
  2. তার পর সাইন ইন করুন, আপনার পার্স নাল ডিটেইল থেকে প্রয়োজনীয় তথ্য ঠিক করে নিন।
  3. ডেসবোর্ড েএ ক্লিক করুন
  4. ষ্টার্ট সার্ফিং এ ক্লিক করুন, একটা ভিডিও পর্দ তেখতে পাবেন। এর নিচেই দেখবেন “ গো- টু- রেভিনেউ কোয়ালিফিকেশন” এখানে ক্লিক করুন। এবার দেখবে ঐ ভিডিও পর্দা টি আবার দেখা যাচ্ছে। েএই পর্দার নিচে অনেকগুলো ব্যনার আছে এই ্গুলোতে ক্লিক করতে থাকবেন নির্দিস্ট সময়ের মধ্যে।
  5. আপনি এখানে সাড়াদিন এ 100টি ব্যনার ক্লিক করতে পারবেন যেখান থেকে 0.50 ডলার ইনকাম হবে। 5ডলার জমা হলেই আপনি এ্যডপ্যাক কিনতে পারবেন যা 40দিন পর 10ডলার পাবেন। তবে প্রতিদিন আপনাকে কমপক্ষে 10টি ্এ্যড ক্লিক করতে হবে, যেদিন গেপ দিবেন ঐদিনের ইনকাম যোগ হবেনা, আপনি রেফারাল মেম্বার করে ইনকাম আড়াতে পারবেন।
  6. 25ডলার আপনার একাউন্ট য়ে জমা হলেই তুলে নিতে পারবেন নির্দিষ্ট পেমেন্ট মেথডে।
  7. একটি বিষয় মনে রাখবেন, পরপর কয়েকদিন ্এ্যড ক্লিক না করলে আপনার একাউন্ট বাতিল হয়ে যাবে, একটি মাত্র কম্পিউটারি একটি মাত্র একাউন্ট ওপেন করতে পারবেন অন্যথায় একাউন্ট সবগুলোই বাতিল হবে।আপনার পিসিতে অন্য কারো একাউন্ট লগইন করবেন না,  অন্যের পিসিতে আপনার িএকাউন্ট লগইন করবেন না।ওয়েব সাইট এ আরো বিস্তারিত তথ্য পাবেন।



আপনার সফলতা কামনা রইল।

No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates