Breaking News

Thursday 23 April 2020

Malaysian Paypal Available In Bangladesh|| Why Our Paypal Solution Is Best?

 Is paypal available in bangladesh 2020?





 আমরা বাংলাদেশী ফ্রীল্যান্সার দের পেপাল সমস্যা সমাধান ও সুবিধাজনক ঝুকিমুক্ত ব্যবহারের জন অনেক দিন যাবত চেষ্টা করে যাচ্ছিলাম। মালয়েশিয়ান সরকার ও মালয়েশীয়ান ব্যাংক এর সহায়তায় আমরা খুজে পেয়েছি দারুন একটি সমাধান!!!
অবশেষ এ আমরাই প্রথম বাংলাদেশ ও পাকিস্তান এ নিয়ে এসেছি মালয়েশিয়ান বিজনেস একাউন্ট ব্যবহারের নিরাপদ ও ঝুকিমুক্ত সমাধান!!

দীর্ঘ্য পাঁচ বছর যাবত ব্যবহারের অভিজ্ঞতা ও সফল মার্কেটিং, নিরবচ্ছিন্ন সেবা, কাস্টমার সেটিস্ফেকশন ও নিরলস প্রচেষ্টায় আমরা সবার থেকে এগিয়ে-

কেন আমাদের ''পেপাল সল্যুশনটি'' সবার
থেকে আলাদা ⁉️
পেপাল আমাদের দেশের ফ্রিলান্সার এবং অন্যান্য অনলাইন বিজনেস হোলডার দের কাছে সবচেয়ে আকাঙ্ক্ষিত পেমেন্টগেটওয়ে !
পৃথিবীর সবচেয়ে নিরাপদ এই পেমেন্ট সার্ভিসটির সুবিধা এবং অন্যান্য ফ্যাসিলিটি অন্যান্য যেকোন পেমেন্টগেটওয়ে থেকে সহজ, স্বচ্ছ , ও সুবিধাজনক !
👉চলুন জেনে নেই, আমাদের উল্লেখ্যযোগ্য কিছু সমাধান !
✔️ আমরা আপনাকে মালয়েশিয়ান ভিসা কার্ড ভেরিফাইড পেপাল একাউন্ট দেব। আপনার একাউন্ট লিমিট হয়ে গেলেও আপনার পেপাল ডলার আপনার ভিসা কার্ড এর মাধ্যমে বাংলাদেশের যেকোনো ব্যাংক এবং বিকাশ এ ট্রান্সফার করে দিতে পারবেন।
এ ছাড়া বিসনেস পেপাল একাউন্ট টি আপনার পাসপোর্ট এর আন্ডারে হওয়ায় আপনি আপিল করতে পারবেন একাউন্ট টি সচল করার জন্য।
মোটকথা আপনি ১০০% অরজিনাল তথ্য দিয়ে পেপাল একাউন্ট ব্যবহার করতে পারবেন। এখেত্রে USA এর মিথ্যা তথ্য সম্বলিত পেপাল একাউন্ট ব্যবহার এর আপনার আর প্রয়োজন নেই
✔️ আমাদের পেপাল্ হবে মালয়েশিয়ান অফিশিয়াল পেপাল ! এই পেপাল একাউন্টটি করার সময় আপনার পাসপোর্ট এর তথ্য ব্যাবহার করা হবে !
ফলে আপনি একদম অথেনটিক উপায়ে পেপাল ব্যাবহার করতে পারবেন , আর আইপি এড্ড্রেস হিসেবে প্রথমে আমরা আপনাকে সিঙ্গাপুর বা মালয়েশিয়ার আইপি এড্ড্রেস দেব , কয়েকমাস পর আপনি বাংলাদেশ থেকে ও পেপাল ব্যাবহার করতে পারবেন কারন ।
পেপাল আপনার নামেই মালয়েশিয়াতে অফিশিয়ালভাবে খোলা হবে , এতে করে পেপাল এর কাছে আপনার অথেনটিকনেশন নিয়ে কোন প্রব্লেম হবে না !
এছাড়া , ভিসা কার্ড, সিম কার্ড এবং ইমেইল আপনার নিয়ন্ত্রণে থাকার কারণে যে কোনো ধরণের ভেরিফিকেশন অথবা অনাখাঙ্খিত সমস্যা আপনি নিজেই সমাধান করতে পারবেন।
✔️ আমেরিকার, সাইপ্রাসের অথবা দুবাই এর মিথ্যা তথ্য দিয়ে ভেরিফাই করা পেপাল একাউন্ট এর মাধ্যমে আপনার উপার্জিত ডলার পেমেন্ট হিসেবে রিসিভ করছেন।
ক্যাশ করার জন্য কেউ কে ট্রান্সফার করে দিচ্ছেন। পেপাল যখনি বুজতে পারবে আপনার এক্টিভিটিস সন্দেহ জনক তখন পেপাল আপনাকে আপনার পরিচয় এবং ব্যাংক এর তথ্য চাইবে।
আপনি সঠিক তথ্য দিতেও পারবেন না আর আটকে থাকা ডলার ও উইথড্রও করতে পারবেন না। তাহলে এইটা আপনার লস।
এই ডলার বাংলাদেশের কোনো ব্যাংকের মাধ্যমে আপনার একাউন্ট এ ক্যাশ করা যাবে না তাই বাংলাদেশ ব্যাংক কোনো বৈদেশিক মুদ্রাও অর্জন করতে পারবে না।
তাহলে এইটা বাংলাদেশের লস।
''মালয়েশিয়ান বিজনেস পেপাল একাউন্ট'' এবং সাথে একটি প্লাষ্টিক ভিসা কার্ড যদি আপনার থাকে তাহলে আপনার ও লাভ এবং দেশের ও লাভ।
কিভাবে??
আপনি আপনার নিজের পাসপোর্ট এর তথ্য দিয়ে মালয়েশিয়ান বিজনেস পেপাল একাউন্ট ওপেন করতে পারবেন।
এবং এই পেপাল একাউন্ট এর সাথে আপনার প্লাষ্টিক ভিসা কার্ডটিও লিংক করা থাকবে। প্রথমত পেপাল এর যেকোনো ভেরিফিকেশন আপনি পাস করতে পারবেন কারণ আপনার পাসপোর্ট ইনফরমেশন , প্লাষ্টিক ভিসা কার্ড এর ইনফরমেশন একই হচ্ছে।
এবং ডকুমেন্টস হিসেবে পাসপোর্ট কপি এবং কার্ড এর মান্থলি স্টেটমেন্ট সাবমিট করতে পারবেন।
যে কোনো জটিলতায় যদি পেপাল আপনার একাউন্ট ক্লোস ও করে দেয় তাহলেও আপনার পেপাল একাউন্ট এ থাকা ডলার আপনার প্লাষ্টিক ভিসা কার্ড এ ট্রান্সফার হয়ে যাবে।
আপনি ১০০% নিরাপদ।
✔️ আপনি বাংলাদেশ থেকে আইপি বা VPS দিয়ে যখন পেপাল এ ঢুকার চেস্টা করবেন প্রথম অবস্থায় পেপাল আপনাকে কিছু না বললেও , লং টার্ম বিজনেস এর ক্ষেত্রে পেপাল আপনাকে একদিন না একদিন ধরে বসবে ।
আর এই ভয় প্রত্যাকটা ফ্রিলান্সার, ড্রপশিপিং এবং অন্যান্য ইন্টারন্যাশনাল বিজনেস হোল্ডারদের কাছে থাকে, কিন্তু আপনি যদি অফিশিয়াল পেমেন্ট গেটওয়ে ব্যাবহার করেন তাহলে এর সমস্যাগুলো হবে না
পেপাল আপনাকে একজন অথেনটিক সেফ এবং লিগ্যাল বিজনেস হোল্ডার হিসেবে জানবে ।
✔️ সঠিক SSN ধারা পেপাল তার US নাগরিকদের সব কিছু ট্রাক করে থাকে ।
এখন আপনি বাংলাদেশে থেকে সেই SSN কোথায় পাবেন ? তাই বাধ্য হয়ে আপনাকে অসততার আশ্রয় নিতে হয় ।
মজার ব্যাপ্যার হচ্ছে মালয়েশিয়ার ক্ষেত্র SSN এর কোন বাধ্যবোধকতা নেই , আপনার পাসপোর্ট ই সব । সুতরাং এই ঝামেলা থেকে আপনি মুক্ত !
অস্বচ্ছ কোন কিছু ভালো না, নিজের একটা বাড়তি চাপ এবং ফেক আইডিন্টি বর্তমান বা ভবিষ্যৎ এর জন্য খারাপ ! তাই আপনার সঠিক তথ্য সম্বলিত পেপাল ব্যাবহার করুন ! নিরাপদ এ থাকুন !
এবার দেখে নেই, আমাদের সবচেয়ে ''পপুলার প্যাকেজ'' ইমারজেন্সি'তে কাস্টমার কি কি পাচ্ছে 👇

এখন থেকে -
 আপনাদের প্যাকেজ এ কি কি পাচ্ছেন

✔️একটি মালয়েশিয়ান রেমিটেন্স প্রিপেইড ভিসা কার্ড
✔️একটি টেম্পরারী সিম কার্ড (পার্সেল হাতে না পাওয়া পর্যন্ত মালয়েশিয়া থেকে সাময়ীক OTP ম্যানেজ এর জন্য)
✔️একটি পার্মানেন্ট রেজিস্টারড রোমিং সিম কার্ড
✔️একটি ফুল ভেরিফাইড বিজনেস পেপাল একাউন্ট

সাথে লোড হিসেবে পাচ্ছেন ৩০ রিঙ্গিত কার্ড, সিম এবং পেপাল সহ টোটাল রেজিস্ট্রেশন এর জন্য

মুল্য : ৭৭০০ টাকা
রেগুলার ইন্টারন্যাশনাল প্রাইস ৯৫ ইউ এস ডি

পেমেন্ট মেথডঃ
বিকাশ
রকেট
নগদ
পেপাল
পাইওনিয়ার
পায়ের
নেটেলার
স্ক্রিল
কয়েনবেস (BTC, ETH)

*অবশ্যই পাসপোর্ট থাকতে হবে*

আপনার কোন হ্যাসেল নেই 😊

অর্ডার কনফার্ম করতে কি কি করা লাগবে 

অর্ডার কনফার্ম করার জন্য আপনার নাম,
এড্ড্রেস, ও ফোন নাম্বার ইনবক্স এ দেবেন !

নোটঃ

👍কভিড ১৯ এর জন্য

(লকডাউন পরিস্থিতিতে কুরিয়ার এক্টিভেট না থাকার কারনে আমাদের '' পার্সাসেল '' ডেলিভারি কিছুটা বিলম্বিত হবে। অর্ডার করার পর ২৪ - ৭২ কর্ম ঘন্টার ভিতর অনলাইন একসেস পাবেন তাই পার্সেল পাওয়ার আগেই ব্যবহার করা শুরু করতে পারবেন)

Online Payment Solution

#eMARKET_RELATIONS #Online_Payment_Solution Marketing Partner of #Esolution



অর্ডার করতে ''এখনি'' আপনার নাম, এড্রেস এবং ফোন নাম্বার সহ ইনবক্স করুন 📩




আরো বিস্তারিত জানুন



Tag:












No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates