Breaking News

Friday 27 March 2020

কিভাবে বাংলাদেশ পেপাল ব্যবহার নিরাপদ?




How can safe use paypal in bangladesh

আজ আমি আলোচনা করব কিভাবে পেপাল একাউন্ট করা আপনার জন্য নিরাপদ সে বিষয়ে, তাহলে চলুন শুরু করা যাক;

আপনি যদি একটি পেপাল ব্যবহার মোটামুটি রিস্ক ফ্রী ভাবে তবে আপনাকে যা করতে হবে-

১। পেপাল টি নিজের নামে করা বেস্ট হবে বিকল্প হিসাবে পরিবারের বা নিকট আত্নীয়ের নামে
২। যার নাম এ করবেন তার পাসপোর্ট থাকতে হবে,
৩। যেহেতু বাংলাদেশ পেপাল সাপোর্টেড নয় তাই আপনি পেপাল কে বুঝাতে হবে যে আপনি বাংলাদেশী কিন্তু থাকেন বিদেশ এ, আর সেখানে ব্যবসা বা ফ্রীল্যান্সিং করেন

৪। যেই দেশ এর অফিসিয়াল পেপাল একাউন্ট করবেন সে দেশের রিয়েল এড্রেস ব্যবহার করতে হবে।
৫। পেপাল এ ডুকোমেন্টস হিসাবে নিজের বা যার নাম এ করবেন তার অরিজিনাল পাসপোর্ট সাবমিট করতে হবে এবং পাসপোর্ট এর তথ্য দিয়ে রেজি. ফর্ম পূরন করতে হবে যেমন - নাম, জন্ম তারিখ, এসব।
৬। পেপাল এ একটি ইন্টারন্যাশনাল ভিসা কার্ড এড করে নিতে হবে যেই কার্ড এ পেপাল মানি/ডলার উইথড্র করা যায় সরাসরি
৭। ভিসা কার্ডটি যার নামে থাকবে এবং যেই এড্রেস থাকবে পেপাল এ একই এড্রেস ব্যবহার করতে হবে যেন কার্ড স্ট্যাট্মেন্ট তুলে পেপাল এর এড্রেস ভেরিফাই করা যায়।
৮। যেই দেশ এর এড্রেস ব্যবহার কবেন পেপাল এ সেই দেশ এর একটি মোবাইল সিম থাকতে হবে আপনার যা ইন্টারন্যাশনাল রুমিং চালু থাকবে আপনি মোবাইল এ ঢুকালে নেটঅওয়ার্ক পান এই ফোন নাম্বার আপনার পেপাল এ মোবাইল ভেরিফিকেশন এ ব্যহহার হবে।
৯। আপ্ইার একটি ভিপিএন ইউজ করতে হবে সে দেশের আইপি ইউজ করার জন্য।
বিষয় গুলো আপনি ম্যানেজ করতে পারলে আপনি নিজেই পেপাল একাউন্ট খুলতে পারবেন, লিমিট হলে যে কোন সময়
রি ভেরিফাই করতে পারবেন, বন্ধ হয়ে গেলে আপিল করতে পারবেন, ভেরিফাই জনিত কারন এ পেপাল কখনো ব্লক হবেনা।
ইলিগ্যাল বা পেপাল রুলস ব্রেক করে কোন লেন-দেন করলে পেপাল ব্লক করে দিতে পারে সে যদি ইউএসএ এর সিটিজেন হয়ে ১০০% রিয়েল ডুকুমেন্টস দিয়ে পেপাল ইউজ করে তবুও, সুতরাং এমন অনাকাংখিত কিছু ঘটলেও আপনার পেপাল ব্যালেন্স হারাবেন না, কারন ১৮০ দিন পর আপনার কার্ড এ ব্যালেন্স টা দিয়ে দিবে, কারন আপনার ভিসা কার্ড টি উইথড্রয়েবল বলে।
আশা করি এই শর্ত যে পূরণ করতে পারবে তার মাধ্যমে বা নিজে পারলে পেপাল একাউন্ট খুলে নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন, আর যিদি কেউ ফেইক ডাটা/ডুকুমেন্টস দিয়ে সাময়িক ভেরিফাই করে দেয় আপনি হয়তো সস্থায় কিনতে পারবেন কিছু দিন ইউজ করতে পারবেন কিন্তু লিমিট হলে রি ভেরিফাই করতে পারবেন না, ২/১ বার পারলেও কোন না কোন সময় আপনি ধরা খাবেন ১০০% শিউর থাকেন, আর সেদিন আপনার একাউন্ট এ যত ব্যালেন্স থাকবে সব হারাবেন।
আপনার জেনে রাখা ভাল, পাইওনিয়ার কার্ড/ব্যাংক একাউন্ট বা ভার্চুয়াল কার্ড ইউজ করেছেন তো নিজের বিপদ নিজেই ডেকে এনেছেন, আর সেটা বুঝবেন যখন লিমিট হবে বা সাস্পেক্ট হবে।

আশা করি আপনার পেপাল এর সুরক্ষা আপনি নিজেই দিতে পারবেন এখন থেকে। শুতরাং প্রতারনার হাত থেকে বাচুন...। #Online_Payment_Solution #eMARKETRELATIONS

আপনি যদি একটি নির্ভরযোগ্য পেপাল একাউন্ট ওপেন করতে চান তবে সাজেস্ট করব মালয়েশিনান বিজনেস পেপাল ওপেন করুন কারন এই পেপাল এর শর্ত ইউএসএ এর চাইতে সহজ ও বাংলাদেশ এ স্বাচ্ছন্দে ব্যবহার উপযোগী।
কিভাবে একটি ইন্টারন্যাশনাল প্লাস্টিক ভিসা ডেবিট কার্ড ও ইন্টারন্যাশনাল রুমিং সিম কার্ড পেতে পারেন পেপাল ভেরিফাই এর জন্য? বিস্তারিত জানুন
মালয়েশিয়ান বিজনেস পেপাল সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন এই পোস্ট টি

এখন থেকে -
 আপনাদের প্যাকেজ এ কি কি পাচ্ছেন

✔️একটি মালয়েশিয়ান রেমিটেন্স প্রিপেইড ভিসা কার্ড
✔️একটি টেম্পরারী সিম কার্ড (পার্সেল হাতে না পাওয়া পর্যন্ত মালয়েশিয়া থেকে সাময়ীক OTP ম্যানেজ এর জন্য)
✔️একটি পার্মানেন্ট রেজিস্টারড রোমিং সিম কার্ড
✔️একটি ফুল ভেরিফাইড বিজনেস পেপাল একাউন্ট

সাথে লোড হিসেবে পাচ্ছেন ৩০ রিঙ্গিত কার্ড, সিম এবং পেপাল সহ টোটাল রেজিস্ট্রেশন এর জন্য

মুল্য : ৭৭০০ টাকা
রেগুলার ইন্টারন্যাশনাল প্রাইস ৯৫ ইউ এস ডি

পেমেন্ট মেথডঃ
বিকাশ
রকেট
নগদ
পেপাল
পাইওনিয়ার
পায়ের
নেটেলার
স্ক্রিল
কয়েনবেস (BTC, ETH)

*অবশ্যই পাসপোর্ট থাকতে হবে*

আপনার কোন হ্যাসেল নেই 😊

অর্ডার কনফার্ম করতে কি কি করা লাগবে 

অর্ডার কনফার্ম করার জন্য আপনার নাম,
এড্ড্রেস, ও ফোন নাম্বার ইনবক্স এ দেবেন !

নোটঃ

👍কভিড ১৯ এর জন্য

(লকডাউন পরিস্থিতিতে কুরিয়ার এক্টিভেট না থাকার কারনে আমাদের '' পার্সাসেল '' ডেলিভারি কিছুটা বিলম্বিত হবে। অর্ডার করার পর ২৪ - ৭২ কর্ম ঘন্টার ভিতর অনলাইন একসেস পাবেন তাই পার্সেল পাওয়ার আগেই ব্যবহার করা শুরু করতে পারবেন)

Online Payment Solution

#eMARKET_RELATIONS #Online_Payment_Solution Marketing Partner of #Esolution


Why is PayPal not working in Bangladesh? Is paypal available in Bangladesh? Why isn't PayPal coming to Bangladesh? Can I use Paytm from Bangladesh?

Tag:
how to send money from bangladesh to usa send money to bangladesh by bkash paypal bangladesh banks how to open paypal account in bangladesh 2019 xoom paypal bangladesh paypal in bangladesh sonali bank is paypal available in bangladesh paypal xoom bangladesh sign up send money from bangladesh bank to bank transfer bangladesh paypal to bkash is payoneer available in bangladesh is skrill available in bangladesh bkash to paypal money transfer from bangladesh paypal alternative in bangladesh buy paypal dollar in bangladesh paypal in bangladesh 2019 paypal bangladesh bank list bangladesh money transfer rate paypal recharge bangladesh create paypal account to receive money paypal.com cy paypal cash register is paypal available in bangladesh 2020 is paytm available in bangladesh paypal app bangladesh paytm account in bangladesh brac bank credit card dollar endorsement ebl dual currency mastercard paypalbangladesh paypal payment dhaka google payment method in bangladesh shop online with paypal bd Why is PayPal not working in Bangladesh? Is paypal available in Bangladesh? Why isn't PayPal coming to Bangladesh? Can I use Paytm from Bangladesh?


No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates