Breaking News

Sunday 3 November 2019

Paypal In Bangladeh : How Can Get Verified Paypal In Bangladeh?



                             
                                 *****বাংলাদেশ এ পেপাল?  এটা কিভাবে সম্ভব!*****

Can I use PayPal in Bangladesh?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
How can I get PayPal money in Bangladesh?
How can I open a verified PayPal account in Bangladesh?
How can I get PayPal account?
Is PayPal is available in Bangladesh?
Is PayPal supported in Bangladesh?
How can I receive money from Bangladesh?
paypal in bangladesh 2019
paypal bangladesh banks
xoom paypal bangladesh
paypal bangladesh bank list
how to open paypal account in bangladesh 2019
paypal in bangladesh sonali bank
is paypal available in bangladesh
paypal in bangladesh





পেপাল একটি গুরুত্বপূর্ণ পেমেন্ট মেথড ফ্রিল্যান্সার দের জন্য।
একজন পেপাল ইউজার হিসাবে আজ আমি আপনাদের কাছে কিছু প্রশ্ন করব কারন তাতে কিছু জরুরি কিছু তথ্য প্রকাশিত হবে।

১. আপনার পেপাল কি ইউ এস এ, সাইপ্রাস বা অন্য কোন কান্ট্রি থেকে খুলা?
২. আপনার পেপাল কি আপনার নিজের নামে সম্পুর্ন ব্যাক্তিগত তথ্য দিয়ে নিজের পাসপোর্ট দিয়ে রেজিষ্ট্রেশন করা
৩. আপনার পেপাল এ এস এস এন নাম্বার দিতে হয়েছে? আর সেটি কি আপনার নিজের এস এস এন?
৪. আপনার একাউন্ট এর তথ্যে কি আছে যে আপনি বাংলাদেশ এর নাগরিক?
৫. আপনার একাউন্ট এ কি কোন প্লাস্টিক ভিসা/মাস্টার কার্ড এড করা? নাকি ভার্চুয়াল?
৬. আপনার একাউন্ট এ কি পাইওনিয়ার কার্ড ও ব্যাংক একাউন্ট এড করা? আপনি কি ব্যাংক/কার্ড স্ট্যাটমেন্ট দিতে পারেন যদি পেপাল এড্রেস ভেরিফাই চায়?
৭. আপনার ব্যবহৃত কার্ড এর ব্যলেন্স কি পেপাল এর মাধ্যমে ব্যবহার করা যায়?
৮. আপনার পেপাল এর ডলার কি আপনার এড করা কার্ড এ উইথড্র করা যায়? আর সেই ডলার বাংলাদেশ এর কোন ব্যাংক এ বা বিকাশ এ ট্রান্সফার করা যায়?
৯. আপনার পেপাল এ যেই মোবাইল নম্বর এড করেছেন তাতে কি ভেরিফাই ওটিপি রিসিভ করতে পারেন? সেই সিম টি কি আপনার মোবাই এ ঢুকিয়ে ওটিপি রিসিভ করেন?
১০. আপনার একাউন্ট কি লিমিট হয়ে যাওয়ার পর রি ভেরিফাই করতে পারেন নিজের ডুকুমেন্টস দিয়ে? বা আপিল করতে পারেন? সাসপেন্ড হয়ে যাওয়া একাউন্ট এর ডলার কি ফিরে পান বা উইথড্র করতে পারেন?
১১. আপনার একাউন্ট নিয়ে কি আপনি ১০০% ঝুকি মুক্ত?

উত্তর গুলো নিশ্চই আপনাদের জানা।

এবার আমি কিছু কথা বলব আমার ব্যবহৃত পেপাল নিয়ে।

১. আমার পেপাল টি মালয়েশিয়ান বিজনেস পেপাল একাউন্ট যা নিজের পাসপোর্ট এর সম্পুর্ন তথ্য দিয়ে মালয়েশিয়ান ফরেইনার হিসাবে রেজিষ্ট্রেশন করা নিজের নামে মোবাইল সিম ও ইন্ট্রারন্যাশনাল প্লাস্টিক ভিসা কার্ড এড করা।
২. আমার সিম কার্ড টি আমার মোবাইল এ ঢুকিয়ে ভেরিফিকেশন ওটিপি রিসিভ করি।  এটা মালয়েশিয়ান কোম্পানির সিম যা রুমিং করা ফলে বাংলাদেশ এ রবি, জিপি নেটোয়ার্ক পায়। ফলে মোবাইল ভেরিফিকেশন এর জন্য আমার সিম ই যথেষ্ট।
৩. আমার ভিসা কার্ড টি ইন্টারন্যাশনাল প্লাস্টিক কার্ড যা পেপাল এ কার্ড এর ডলার ব্যবহার করতে পারি আবার কার্ড এ পেপাল এর ডলার উইথড্র করতে পারি
আবার এই ডলার ব্রাক ব্যাংক এ যে কারো একাউন্ট এ বা বিকাশ এ ট্রান্সফার করতে পারি। বিশ্বের যে কোন ভিসা নেটোয়ার্ক এর এটিএম বুথ থেকে তুলতে পারি।
ফেসবুক, ইউটিউব বুস্টিং, ডুমেইন হোস্টিং কেনা, অনলাইন শপিং, বিল প্রদান,  পোজ ট্রানজেকশন, নেটেলার/স্ক্রিল ডিপোজিট,  অনলাইন ব্যাংকিং সুবিধা পেয়ে থাকি।
৪. আমার কার্ড এ অনেক মাধ্যম থেকে মানি লোড করতে পারি যেমন: মালয়েশিয়ান ব্যাংক বা এটি এম বুথ থেকে কোন আত্নীয় স্বজন/ পরিচিতদের মাধ্যমে

পেপাল এর মাধ্যমে

অন্যান্য ইউজার যারা এই কার্ড ইউজ করছে তাদের কাছ থেকে কার্ড টু কার্ড ট্রান্সফার এর মাধ্যমে

এজেন্ট এর মাধ্যমে।

৫. ভেরিফিকেশন এর জন্য কারো কাছে যেতে হয়না, কারন আমার নিজের পাসপোর্ট দিয়ে রেজিষ্ট্রেশন করা তাই আইডেন্টিটি ভেরিফাই এর জন্য আমার পাসপোর্ট সাবমিট করতে পারি যা পেপাল সাপোর্ট করে
এড্রেস ভেরিফাই এর জন্য আমার কার্ড স্ট্যাটমেন্ট সাবমিট করতে পারি
মোবাইল ভেরিফিকেশন এর জন্য আমার নিজের মোবাইল দিয়ে ওটিপি রিসিভ করে সাবমিট করতে পারি।
আর SSN? মালয়েশিয়া তে SSN এন এর ব্যবহার নেই সুতরাং ঝামেলাও নেই

৬. একাউন্ট লিমিট হলে আমার নিজের ডুকুমেন্টস দিয়ে আপিল করতে পারি।
আমার অবৈধ কোন লেনদেনের কারন এ একাউন্ট সাসপেন্ড হবে? ভয় পাইনা, কারন পেপাল এর ডলার আমার ভিসা কার্ড এ চলে আসবে সুতরাং ডলার হারানোর ভয় নেই।

৭. আমার কার্ড টি ৫ বছর পর পর রিনিউ করা যাবে

৮. কার্ড/সিম/পেপাল এর যে কোন সাপোর্ট আমি স্ব স্ব প্রতিষ্ঠানের অনলাইন সাপোর্ট নিতে পারব একজন ফরেইনার বা ইন্টারন্যাশনাল কাস্টমার হিসাবে।

৯. যে কোন সমস্যা আমি নিজে সলভ না করতে পারলে আমার এজেন্ট আমাকে হেল্প করবে।

১০. আমার কার্ড এর বাতসরিক খরচ পাইওনিয়ার মাস্টার কার্ড এর চাইতে কম এমন কি পাইওনিয়ার কার্ড দিয়ে অনেক কিছু করা যায়না বরং আমার কার্ড দিয়ে এর চাইতে অনেক বেশি জায়গায় ব্যবহার বা সুবিধা ভোগ করা যায়।

১১. একাউন্ট খুলার ৩/৪ মাস ভিপিএন দিয়ে লগিন করতে হয় পরবর্তী তে বাংলাদেশ এর আইপি দিয়ে লগিন করা যায়। পেপাল জানতে চাইতেই পারে তখন যদি বলি আমি মালয়েশিয়ান ফরেইনার, সেখানে বিজনেস করি বাট আমি বাংলাদেশি যা আমার পাসপোর্ট দেওয়া আছে, আমি কিছু দিনের জন্য আমার হোমল্যান্ড এ এসেছি তাই এখান থেকে লগিন করছি। বেশ কাজ শেষ। পেপাল এবার ছেড়ে দিবে।

পরিশেষ এ বলব এই সুবিধা সমুহ যখন কোন একাউন্ট এ পাওয়া যায় এবার শুধু নিজেকে প্রশ্ন করুন কার একাউন্ট টি সেরা? কে ঝুকিমুক্ত? তাহলে কি সম্ভব নয় এমন একটি একউন্ট ব্যবহার করা?
এর পর ও কি বলবেন-
কি বলেন বাংলাদেশ এ পেপাল? এটা কি সম্ভব?

আপনি যদি ফ্রিল্যান্সার হন কিংবা না হন কিন্তু একটা পেপাল খুব দরকার সাথে সিম কার্ড ও ভিসা কার্ড সহ তবে যোগাযোগ করতে পারেন।
আমরা দিচ্ছি আপনাকে এমন একটি প্যাকেজ  যা মালয়েশিয়া থেকে প্রসেস করা। হয়তো বর্তমান প্রেক্ষাপটে এটিই হবে আপনার পেপাল সমস্যার পরিপূর্ন সমাধান।

Know more details Click Here

এখন থেকে -
 আপনাদের প্যাকেজ এ কি কি পাচ্ছেন

✔️একটি মালয়েশিয়ান রেমিটেন্স প্রিপেইড ভিসা কার্ড
✔️একটি টেম্পরারী সিম কার্ড (পার্সেল হাতে না পাওয়া পর্যন্ত মালয়েশিয়া থেকে সাময়ীক OTP ম্যানেজ এর জন্য)
✔️একটি পার্মানেন্ট রেজিস্টারড রোমিং সিম কার্ড
✔️একটি ফুল ভেরিফাইড বিজনেস পেপাল একাউন্ট

সাথে লোড হিসেবে পাচ্ছেন ৩০ রিঙ্গিত কার্ড, সিম এবং পেপাল সহ টোটাল রেজিস্ট্রেশন এর জন্য

মুল্য : ৭৭০০ টাকা
রেগুলার ইন্টারন্যাশনাল প্রাইস ৯৫ ইউ এস ডি

পেমেন্ট মেথডঃ
বিকাশ
রকেট
নগদ
পেপাল
পাইওনিয়ার
পায়ের
নেটেলার
স্ক্রিল
কয়েনবেস (BTC, ETH)

*অবশ্যই পাসপোর্ট থাকতে হবে*

আপনার কোন হ্যাসেল নেই 😊

অর্ডার কনফার্ম করতে কি কি করা লাগবে 

অর্ডার কনফার্ম করার জন্য আপনার নাম,
এড্ড্রেস, ও ফোন নাম্বার ইনবক্স এ দেবেন !

নোটঃ

👍কভিড ১৯ এর জন্য

(লকডাউন পরিস্থিতিতে কুরিয়ার এক্টিভেট না থাকার কারনে আমাদের '' পার্সাসেল '' ডেলিভারি কিছুটা বিলম্বিত হবে। অর্ডার করার পর ২৪ - ৭২ কর্ম ঘন্টার ভিতর অনলাইন একসেস পাবেন তাই পার্সেল পাওয়ার আগেই ব্যবহার করা শুরু করতে পারবেন)

Online Payment Solution

#eMARKET_RELATIONS #Online_Payment_Solution Marketing Partner of #Esolution

















Get PayPal Account Now

Is paypal available in Bangladesh?
Will PayPal come to Bangladesh in 2019?
Why isn't PayPal coming to Bangladesh?
How can I use PayPal in Bangladesh?
What is create PayPal account from Bangladesh?
Why is PayPal not working in Bangladesh?
Can I use my Paypal account from Bangladesh? I am trying to use a PayPal account that was created in Germany to purchase something online but ...
Can I use Paytm from Bangladesh?
Can I get a PayPal card from Bangladesh?
How can I create a verified Paypal account in Bangladesh?
When will Paypal start its operations in Bangladesh?
How can I create a PayPal account from Bangladesh?
Why can't I open a PayPal account in Bangladesh?
How can I get PayPal account in India?
How can I open a US PayPal account?
Related Questions
Is paypal available in Bangladesh?
Will PayPal come to Bangladesh in 2019?
Why isn't PayPal coming to Bangladesh?
How can I use PayPal in Bangladesh?
What is create PayPal account from Bangladesh?
Why is PayPal not working in Bangladesh?

No comments:

Post a Comment

BEETECH REVIEWS | BEETECH COMMUNICATION OPC||ABOUT BEETECH

  BEETECH COMMUNICATION OTC TOGETHER WE CAN CHANGES THE WORLD ECONOMY Website: www.beetc24.com Facebook: WhatsApp: Telegram: Owner: SAIFUL I...

Designed By Published.. Blogger Templates